সংবাদ শিরোনাম :
নাচতে গিয়ে গুলি!

নাচতে গিয়ে গুলি!

নাচতে গিয়ে গুলি!
নাচতে গিয়ে গুলি!

লোকালয় ডেস্কঃ নৈশক্লাবে আনন্দ-ফুর্তি করতেই যায় মানুষ। সেখানে মনের আনন্দে কেউ একটু নেচে নিলে দোষের কিছু হবে না নিশ্চয়! কিন্তু নাচতে গিয়ে যদি সঙ্গে থাকা বন্দুক থেকে গুলি বের হয়ে একজন আহত হন, তখন? শনিবার স্থানীয় সময় রাত ১টার দিকে এমন কাণ্ডই ঘটেছে যুক্তরাষ্ট্রের ডেনভারের একটি নৈশক্লাবে। খোদ এফবিআইয়ের এক সদস্যের অসাবধানতা থেকে গুলিবিদ্ধ হয়েছেন একজন। বিবিসি অনলাইনের এক প্রতিবেদনে এই তথ্য দেওয়া হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, অফ-ডিউটিতে থাকা এফবিআইয়ের এক সদস্য মাইল হাই স্পিরিটস ডিস্টিলারি অ্যান্ড টেস্টিং বার নামের এক নৈশক্লাবে এই কাণ্ড ঘটান। নাচানাচির একপর্যায়ে ডিগবাজি দেন ওই এফবিআই সদস্য। তখন তাঁর বন্দুক রাখার খাপ থেকে অস্ত্রটি নিচে পড়ে যায়। সেটা লক্ষ্যও করেন তিনি। দ্রুত বন্দুকটি তোলার সময় কীভাবে যেন একটা গুলি বের হয়ে নৈশক্লাবে থাকা এক ব্যক্তির পায়ে লাগে। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নেওয়া হলে ডাক্তাররা জানান, গুলিবিদ্ধ ব্যক্তি শঙ্কামুক্ত আছেন। তবে এফবিআইয়ের ওই সদস্য কিংবা আহত ব্যক্তির নাম জানা যায়নি।

ঘটনার পর এফবিআই সদস্যকে স্থানীয় পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। সেখান থেকে তাঁকে এফবিআইয়ের কাছে হস্তান্তর করে পুলিশ। তাঁর বিরুদ্ধে এফবিআই কোনো পদক্ষেপ নিয়েছে কি না তা জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com